• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
পার্বত্য এলাকায় মোনঘর প্রতিষ্ঠানটি একটি বাতিঘর-দীপংকর তালুকদার এমপি                    সুভাষ চাকমা সভাপতি, পিন্টু চাকমা সাধারণ সম্পাদক ও ক্লিন চাকমা সাংগঠনিক সম্পাদক নির্বাচিত                    চন্দ্রঘোনায় শিক্ষক-শিক্ষিকাদের নিয়ে আরএইচস্টেপের সমন্বয় সভা অনুষ্ঠিত                    পানছড়িতে পৌনে নয় কোটি টাকার প্রকল্প নেওয়া হয়েছে--বাসন্তী চাকমা এমপি                    রাঙামাটিতে পার্বত্য চট্টগ্রাম এলাকায় পানীয় জলের উৎস উন্নয়নের লক্ষ্যে জেলা পর্যায়ে এ্যাডভোকেসী সভা                    পার্বত্যাঞ্চলের প্রান্তিক জনগোষ্ঠীদের মৌলিক অধিকার নিশ্চিত করতে সরকার কাজ করে যাচ্ছে                    রাঙামাটি প্রাণীসম্পদ দপ্তরে জেলা পরিষদের অর্থায়নে ভেটেরিনারি ঔষুধ বিতরণ                    রাঙামাটি পৌরসভার ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পেলেন জামাল উদ্দিন                    পানছড়িতে ইপসা ‘শো’ প্রকল্পের পুরস্কার বিতরণ ও সম্মাননা প্রদান                    বাঘাইছড়িতে দুর্বৃত্তদের গুলিতে এমএন লারমা গ্রুপের জনসংহতি সমিতির দুই কর্মী নিহত                    রাঙামাটিতে অ্যাকটিভ মাদার্স ফোরাম এর ভূমিকা ও করণীয় শীর্ষক কর্মশালা                    রাঙামাটিতে ৫৮ শতক জমির মালিকানা নিয়ে দুই দেওয়ানের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন                    রাঙামাটিতে ধুমপান করার দায়ে ৬ব্যক্তিকে জরিমানা                    রুমা থেকে ৬ গ্রামবাসীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা                    রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে গুর্খা সম্প্রদায়ের সৌজন্য সাক্ষাৎ                    বিলাইছড়িতে বেতের ঝুড়ি ও পুঁতির শোপিস তৈরি প্রশিক্ষণ শুরু                    বিলাইছড়িতে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ কর্মশালা                    কাপ্তাইয়ে বঙ্গবন্ধু অনুর্ধ্ব ১৭ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন কাপ্তাই ইউনিয়ন পরিষদ                    ভূমি দখলদারদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে মঙ্গলবার রাঙামাটিতে সড়ক অবরোধ                    ভুমি বিরোধ নিয়ে রাঙামাটি শহরের কলেজ গেটে উত্তেজনা                    যুগান্তরের রাঙামাটি প্রতিনিধি মা’য়ের পরলোগমন                    
 

রাঙামাটি সদর উপজেলা স্বেচ্ছাসেবক পার্টির সম্মেলন

স্টাফ রিপোটার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 06 Jul 2018   Friday

জাতীয় পার্টির (এরশাদ) সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক পার্টি রাঙামাটি সদর উপজেলা শাখার সন্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার  চম্পক নগরস্থ হ্যাপীর মোড় জেলা জাপা কার্যালয়ে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা জাপার সভাপতি মাওলানা মো.শাহজাহান। সদর উপজেলা শাখার স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক শাহ জামালের সভাপতিত্বে ও মো.ফারুক হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাপা সদস্য আরফান আলী,জেলা জাপার সাধারণ সম্পাদক প্রজেশ চাকমা,জাপা নেতা উত্তম কুমার বড়ুয়া ও সুলাল সেনসহ আরো অনেকে।

 

সন্মেলনে জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি এসকে মো.সাইফুল ইসলাম সদর উপজেলা শাখার আহবায়ক কমিটি করে কমিটি ঘটন করা হয়।  এছাড়া সদর উপজেলা শাখায় সভাপতি শাহ জামাল, সম্পাদক মো.ফারুক হোসেন ও মো.মোবারক হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষনা করা হয়।

 

সন্মেলনে বক্তারা বলেন,সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ এই বয়সেও জাপাকে টিকিয়ে রেখেছেন তার জন্য পার্বত্য বাসীর পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা তাই এরশাদের হাত শক্তিশালী করতে পাহাড়ে জেলা জাপাসহ অংগ ও সহযোগি সংগঠন গুলোকে আরো বেগবান হতে হবে। তৃণমূল পর্যায়ে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তাহলেই আগামী দিনে এই আসনটি জাপাকে উপহার দিতে পারবো।

 

প্রধান অতিথির বক্তব্যে মাওলানা মো.শাহজাহান বলেন, সাবেক সফল রাষ্ট্র নায়ক হুসাইন মুহাম্মদ এরশাদ বর্তমানে মহাজোটের সাথে আছেন আগামী দিনেও ক্ষতায় আসবেন। জাতীয় পার্টি আগামী নির্বাচনে সারা দেশে তিন আসনে নির্বাচনের প্রস্তুতি গ্রহন করছেন। রাঙামাটিতেও জাপা প্রার্থী দেবেন। তাই কেন্দ্র থেকে যাকে প্রার্থী দেয়া হবে আমরা সবাই তার জন্য কাজ করবো। পার্বত্য চট্টগ্রামে এরশাদ ভক্ত অনেক জনগণ রয়েছেন তারা ভোটের সুযোগ পেলেই তা প্রয়োগ করবেন। তাই আগামী নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী লাঙ্গঁলের পক্ষে সবাইকে কাজ করার আহবান জানান।

 

 তিনি আরো বলেন, বিগত দিনে সাড়ে নয় বছর এরশাদ  দেশ পরিচালনা করে গেছেন। কেউ বলতে পারবে না এ দেশের মানুষ কোন রকম কষ্ট পেয়েছে। দেশের মানুষ সুষ্ঠু ভোট অধিকার প্রয়োগ করতে পারলে অবশ্যই এরশাদ আবার ক্ষতায় আসবে। পার্বত্য চট্টগ্রামের সমস্যা সমাধানের জন্য এরশাদ উপযুক্ত লোক বলে মনে করেন এখানকার মানুষ।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ