• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
বর্তমান সরকারই দেশের ও শিক্ষার উন্নয়নে কাজ করেছে-দীপংকর তালুকদার এমপি                    রাঙামাটিতে বিভিন্ন ক্লাবে অভিযান চালিয়ে ১২ জনকে জরিমানা                    সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত কাপ্তাই গড়া হবে-লেঃ কর্নেল তৌহিদ উজ্জামান                    পার্বত্য এলাকায় মোনঘর প্রতিষ্ঠানটি একটি বাতিঘর-দীপংকর তালুকদার এমপি                    সুভাষ চাকমা সভাপতি, পিন্টু চাকমা সাধারণ সম্পাদক ও ক্লিন চাকমা সাংগঠনিক সম্পাদক নির্বাচিত                    চন্দ্রঘোনায় শিক্ষক-শিক্ষিকাদের নিয়ে আরএইচস্টেপের সমন্বয় সভা অনুষ্ঠিত                    পানছড়িতে পৌনে নয় কোটি টাকার প্রকল্প নেওয়া হয়েছে--বাসন্তী চাকমা এমপি                    রাঙামাটিতে পার্বত্য চট্টগ্রাম এলাকায় পানীয় জলের উৎস উন্নয়নের লক্ষ্যে জেলা পর্যায়ে এ্যাডভোকেসী সভা                    পার্বত্যাঞ্চলের প্রান্তিক জনগোষ্ঠীদের মৌলিক অধিকার নিশ্চিত করতে সরকার কাজ করে যাচ্ছে                    রাঙামাটি প্রাণীসম্পদ দপ্তরে জেলা পরিষদের অর্থায়নে ভেটেরিনারি ঔষুধ বিতরণ                    রাঙামাটি পৌরসভার ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পেলেন জামাল উদ্দিন                    পানছড়িতে ইপসা ‘শো’ প্রকল্পের পুরস্কার বিতরণ ও সম্মাননা প্রদান                    বাঘাইছড়িতে দুর্বৃত্তদের গুলিতে এমএন লারমা গ্রুপের জনসংহতি সমিতির দুই কর্মী নিহত                    রাঙামাটিতে অ্যাকটিভ মাদার্স ফোরাম এর ভূমিকা ও করণীয় শীর্ষক কর্মশালা                    রাঙামাটিতে ৫৮ শতক জমির মালিকানা নিয়ে দুই দেওয়ানের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন                    রাঙামাটিতে ধুমপান করার দায়ে ৬ব্যক্তিকে জরিমানা                    রুমা থেকে ৬ গ্রামবাসীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা                    রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে গুর্খা সম্প্রদায়ের সৌজন্য সাক্ষাৎ                    বিলাইছড়িতে বেতের ঝুড়ি ও পুঁতির শোপিস তৈরি প্রশিক্ষণ শুরু                    বিলাইছড়িতে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ কর্মশালা                    কাপ্তাইয়ে বঙ্গবন্ধু অনুর্ধ্ব ১৭ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন কাপ্তাই ইউনিয়ন পরিষদ                    
 

‘হৃদয়ে বাঘাইছড়ি’র ব্যতিক্রমর্ধীর আয়োজন

ষ্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 26 Jul 2019   Friday

পাহাড়ে অরাজনৈতিক সামাজিক সংগঠন ‘হৃদয়ে বাঘাইছড়ি’ রাঙামাটি ইউনিটের সদস্যরা ব্যক্রিমধর্মী কাজ করে প্রশংসিত হয়েছেন। তারা রাঙামাটি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসার মো.মইন উদ্দিনের আহবানে কলেজ ক্যাম্পাস সৌন্দর্য ্য রক্ষার্থে স্বেচ্ছায় আশ-পাশ পরিস্কার পরিচ্ছন্নতা ও আগাছা মুক্ত করলেন।


বৃহস্পতিবার ‘হৃদয়ে বাঘাইছড়ি’ রাঙামাটি ইউনিটের সদস্যরা পার্বত্য চট্টগ্রামের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান রাঙামাটি সরকারি কলেজের আশপাশের ময়লা আবর্জনা ও জংগল পরিস্কার করেন। হৃদয়ে ‘বাঘাইছড়ি’রাঙামাটি ইউনিটের সভাপতি ও রাঙামাটি সরকারি কলেজের শিক্ষার্থী আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক শাহরিয়ার রাকিবের নেতৃত্বে এই পরিস্কার পরিচ্ছন্নতার অভিযান চালান। তাদের এই ব্যতিক্রমধর্মী আয়োজনে সবাইয়ের প্রশংসা কুড়িয়েছেন।


হৃদয়ে ‘বাঘাইছড়ি’রাঙামাটি ইউনিটের সভাপতি আশিকুর রহমান বলেন,হৃদয়ে বাঘাইছড়ি সংগঠনের সম্মানিত সদস্যদের স্বতঃস্ফুর্ত অংশ গ্রহনে দা কোদাল হাতে নিয়ে কলেজ ক্যাম্পাস পরিস্কার পরিচ্ছন্নতার কাজে ঝাপিয়ে পড়েন তারা। হৃদয়ে বাঘাইছড়ির এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন কলেজ অধ্যক্ষ।


আশিকুর রহমান বলেন,রাঙামাটি রেডক্রিসেন্ট সোসাইটির জেলা টীমকে সাথে নিয়ে রাঙামাটি গ্রন্থগার শিক্ষক মো.মঈন উদ্দিন তারিক,শরীর চর্চ্চা শিক্ষক কৃঞ্চ ফুল চাকমা,হিসাব বিঞ্জান বিভাগের শিক্ষক শফিকুল ইসলাম মহোদয় পরিস্কার পরিচ্ছন্নতা ও আগাছা মুক্ত করতে দিক নির্দেশনা প্রদান করেন।


কলেজ অধ্যক্ষ প্রফেসার মো.মইন উদ্দিন বলেন,ভবিয্যতে কলেজের যে কোন উন্নয়নমূলক কাজে হৃদয়ে বাঘাইছড়িকে পাশে পাওয়ার কথা ব্যক্ত করেন। তিনি বলেন,হৃদয়ে বাঘইছড়ির পথচলা আরো সুদীর্ঘায়ু হউক এই প্রত্যশা কামনা করছি। কলেজের মধ্যে তোমাদের সকল কার্যক্রমে আমার ব্যক্তিগত পক্ষ হতে সহযোগিতার হাত বাড়িয়ে দেব।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ