• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
করোনায় রাঙামাটিতে মোট আক্রান্ত ৩৪৫জন                    কাপ্তাইয়ে করোনা উপসর্গ নিয়ে চুয়েটের টেকনিশিয়ানের মৃত্যু                    করোনায় রাঙামাটিতে আক্রান্ত ৪৪ জন,মোট আক্রান্ত ৩৪৩জন                    পাহাড়ে অসহায়, দুঃস্থ ও নিন্ম আয়ের মানুষদের ঘরে ঘরে ত্রান পৌঁছে দিচ্ছে সেনা বাহিনী                    রাঙামাটি জেলায় নতুন করোনা আক্রান্ত ৩১, মোট আক্রান্ত ২৯৯                    বরকলে দুটি সমবায়কে ৪২টি ছাগল বিতরণ করেছে বিজিবি                    জলবায়ু পরিবর্তন ম্পর্কিত জেলা পর্যায়ে অভিজ্ঞতা বিনিময় কর্মশালা অনুষ্ঠিত                    ভূমি বেদখলের প্রতিবাদে পানছড়িতে এলাকাবাসীর বিক্ষোভ                    কাপ্তাই থানার ওসিসহ কাপ্তাইয়ে আরো ৯ জন করোনায় আক্রান্ত                    দূর্গম অাইমাছড়া ইউনিয়নে দুস্থ মহিলাদের মাঝে ভিজিডি চাল বিতরণ                    বরকলে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সবজি বীজ বিতরণ                    বরকলে বিভিন্ন ওয়ার্ডে দুস্থ মহিলাদের মাঝে ভিজিডি চাল বিতরণ                    আইমাছড়া ইউপিতে সরকারের বিশেষ বরাদ্দ খাদ্যশস্য বিতরণ                    করোনা পরিস্থিতিতে রাঙামাটিতে বাড়ীভাড়া মওকুপের দাবী জানিয়েছে পিসিপি                    পঞ্চদশ সংশোধনী বাতিলের দাবিতে খাগড়াছড়ি ও রাঙামাটিতে সমাবেশ ইউপিডিএফের                    এগ্রো-ইকোলজি প্রকল্পের উদ্যোগে আলীকদমে চারা বিতরণ                    বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে রাঙামাটিতে বৃক্ষরোপণ বিষয়ে সভা অনুষ্ঠিত                    বাঘাইছড়িতে জেলা পরিষদের সেলাই মেশিন ও শিক্ষা উপকরণ বিতরণ                    খাগড়াছড়িতে দুর্বৃত্তদের গুলিতে ইউপিডিএফ কর্মী নিহত                    রাঙামাটিতে নতুন করোনা আক্রান্ত ২৫, মোট আক্রান্ত ২৫৬                    কাপ্তাইয়ে পুলিশ ব্যাংক কর্মকর্তাসহ আরো ৭ জন করোনায় আক্রান্ত                    
 

রাঙামাটি রিজিয়ন উম্মুক্ত টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ
পার্বত্যাঞ্চল থেকে একদিন এই দেশে শাকিব, তামিম বা মাশরাফি মতো খেলোয়াড় তৈরী হবে -ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মাইনুর রহমান

স্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 07 Jan 2020   Tuesday

রাঙামাটি রিজিয়ন উম্মুক্ত টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৭ জানুয়ারী) বিকেলে রাঙামাটি রিজিয়নের পৃষ্টপোষকতায় ও রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-পরিষদের আয়োজনে রাঙামাটি মারি ষ্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন, রাঙামাটি  রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মাইনুর রহমান।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ, রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, রাঙামাটি সিভিল সার্জন শহীদ তালুকদার, রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি মামুনুর রশিদ মামুন, সাধারণ সম্পাদক মোহাম্মদ শফিউল আজম।

 

রাঙামাটি রিজিয়ন উম্মুক্ত টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মাইনুর রহমান বলেন, রাঙামাটি রিজিয়ন উম্মুক্ত টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টের আয়োজনে আমাদের উদ্দেশ্য সেটি হলো  রাঙামাটি জেলা পর্যায়ের খেলাধুলায় সেনাবাহিনীর অবদান আগে থেকেই রেখে আসছে সেটাকে আরো বেগবান করা। তিনি বলেন, আমার দৃঢ় বিশ্বাস যেভাবে আমাদের পার্বত্য জেলাগুলি থেকে বিশেষ করে মেয়েদের যে সম্ভাবনা আমরা দেখতে পাচ্ছি ফুটবলের মধ্যে মেয়েদের যে প্রতিভা কাবাডির মধ্যে যে প্রতিভা এই প্রতিভার ঝলক আমরা ক্রিকেটে দেখতে পাবো এবং যারা আজকে ভালো খেলছে তাদের মধ্যে থেকে একদিন এই দেশে শাকিব, তামিম বা মাশরাফি মতো বড় মাপের খেলোয়াড় তৈরী হবে। আর এই স্বপ্নে যদি সেনাবাহিনীর কোন অবদান রাখতে পেরে তাকে সেটা আমরা খুব আনন্দের সাথে সেই সুযোগ গ্রহন করবো এবং এখানকার প্রশাসনসহ সকল সংস্থার সাথে কাঁধে কাঁধ মিলিয়ে এখানকার আর্থসামাজিক তথা অন্যান্য সকল ক্ষেত্রে উন্নয়নে জন্য যে ভূমিকা পালন করতে পারি সেটা আমরা পালন করবো।

 

ফাইনাল খেলায় বীরশ্রেষ্ট মুন্সি আবদুর রউফ স্মৃতি সংসদ বনাম কনফিডেন্স ক্রিকেট একাডেমী সাথে ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়। খেলায় বীরশ্রেষ্ট মুন্সি আবদুর রউফ স্মৃতি সংসদ ৯ ইউকেটে ১১৮ রান করে। অন্যদিকে কনফিডেন্স ক্রিকেট একাডেমী ৮ ইউকেটে ১৮৩ করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। রাঙামাটি রিজিয়ন উম্মুক্ত টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টে ২১টি দল অংশ গ্রহন করে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ