• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
বাঘাইছড়িতে দুর্বৃত্তদের গুলিতে সন্তু লারমা দলের নেতা নিহত                    খাগডাছড়ির চেঙ্গী নদীতে নিখোঁজের ৭ দিন পর শিশুর মরদেহ উদ্ধার                    খাগড়াছড়িতে ইউনাইটেড কমাশিয়াল ব্যাংকের কৃষকদের কৃষি ঋণ বিতরণ ও ২০৬ তম শাখা উদ্ভোধন                    খাগড়াছড়িতে মা ও শিশু কল্যাণ কেন্দ্রে নতুন এ্যাম্বুলেন্সের উদ্বোধন                    খুলেছে খাগড়াছড়ি শিক্ষা প্রতিষ্ঠান গুলো, খুশী শিক্ষার্থীরা                    খাগড়াছড়ি মাটিরাঙায় বাসদ নেতা কমরেড টুটুলের মরদেহ উদ্ধার                    খাগড়াছড়িতে নদীতে ডুবে এক শিশুর মৃত্যু, নিখোঁজ ১                    অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত                    খাগড়াছড়ি সরকারি কলেজে থেকে নবজাতক উদ্ধার                    প্রকল্পের মেয়াদ শেষ হতে না হতেই ধসে গেছে ৫৪ লাখ সড়ক রক্ষার প্রকল্প                    খাগড়াছড়িতে দুস্থ ও মানসিক ভারসাম্যহীনদের মানবিক সহায়তা                    খাগড়াছড়ির মহালছড়িতে ধূমনীঘাট তীর্থস্থানে অসামাজিক কার্যকলাপ, স্থানীয়দের ক্ষোভ                    উপজলা পর্যায়ে পুষ্টিকার্যক্রমে বাজেট বিশ্লেষন বিষয়ক কর্মশালা অনুষ্টিত                    জাতীয় শোক দিবস: খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে শিশুদের মাঝে খাবার বিতরণ                    রাঙামাটিতে জাতীর পিতাকে শ্রদ্ধাভরে স্মরণ করলো সর্বস্তরের মানুষ                    জাতীয় শোক দিবসে রাবিপ্রবির পুস্পস্তবক প্রদানসহ বিভিন্ন কর্মসূচি পালন                    শোক দিবসে লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজ বিভিন্ন কর্মসূচি পালন                    শোক দিবসে রাঙামাটি জেলা পরিষদের বিভিন্ন কর্মসূচি পালন                    পাহাড়ে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত থাকায় প্রতিবছর বাড়ছে ভবন নির্মাণ সামগ্রীর চাহিদা --দীপংকর তালুকদার এমপি                    নানিয়ারচর ও বাঘাইছড়িতে সেনা অভিযানে অস্ত্রশস্ত্রসহ তিন ইউপিডিএফ সদস্যকে আটক                    খাগড়াছড়ির লক্ষীছড়িতে সেনা অভিযানে গাঁজাসহ দুই মাদক কারবারী আটক                    
 
ads

করোনা উপসর্গ নিয়ে কাপ্তাইয়ে আবারও এক জনের মৃত্যু

ষ্টাফ রিপোর্টার/কাপ্তাই প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 11 Jun 2020   Thursday

রাঙামাটির কাপ্তাইয়ে আবারও করোনা উপসর্গ নিয়ে এক জনের মৃত্যু হয়েছে। গেল বুধবার রাতে কর্লফুলী পানি বিদ্যুৎ কেন্দ্র হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান চেমন আরা বেগম (৫৫)। নিহত এই নারী কাপ্তাই প্রজেক্টে এর সি-ব্লক এলকাকার মৃত আব্দুল মান্নারের স্ত্রী। এ নিয়ে রাঙামাটি জেলায় করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন মোট ৩ জন। তাদের মধ্যে ২ জনের নমুনা করেনা পজেটিভ এসেছে।


হাসপাতালের মেডিকেল অফিসার আবু হায়াত জানান,গেল ৫ থেকে ৬ দিন যাবত জ¦র, সর্দি ও শ্বাস কষ্টে ভুগছিলেন চেমন আরা বেগম। তিনি হাসপাতালে বাবুর্চি পদে দায়িত্ব পালনের পাশাপাশি চিকিৎসাও নিচ্ছিলেন। কিন্তু গেল বুধবার রাতে করোনা উপসর্গ নিয়ে মারা যান তিনি। নিহতের কাছ থেকে এবং তার পরিবার ও সংস্পর্শে আসা সকলের রক্তের নমুনা সংগ্রহ করে চট্টগ্রাম ল্যাবে পাঠানো হয়েছে।


উল্লেখ্য, কাপ্তাইয়ে এ পর্ষন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১৪জন। এর আগে করোনা উপসর্গ নিয়ে মারা যান ১জন। পরে তার কাছ থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য লাবে পাঠানোর পর করোনা পজেটিভ আসে।


এদিকে রাঙামাটি জেলা সিভিল সার্জন কার্যালয়ের করোনা বিষয়ে দায়িত্বপ্রাপ্ত ফোকাল পারসন ডাঃ মোস্তফা কামাল জানান, রাঙামাটি জেলায় মোট করোনা আক্রান্ত হয়েছে ৮২ জন। এ পর্ষন্ত সুস্থ হয়েছে মোট ৪৮ জন। তিনি আরো জানান, এ পর্যন্ত ১৪৫৯ জনের নমুনা পাঠানো হয়েছে। এর মধ্যে মোট ১২৪৯ টি রিপোর্ট পাওয়া গেছে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

ads
ads
আর্কাইভ