• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
রাঙ্গুনিয়ায় মোগলের হাটে ডিজিটাল ডাকঘর ভবনের উদ্বোধন                    বিয়াম ল্যাবরেটরী স্কুলের উদ্ধমুখী সম্প্রসারন ভবন উদ্বোধন                    আমদের জীবন,আমাদের স্বাস্থ্য আমাদের ভবিষ্যৎ প্রকল্পের কার্যক্রম শুরুর লক্ষ্য রাঙামাটিতে অবহিতকরণ সভা                    রাঙামাটিতে প্রতিষ্ঠান প্রধানদের মুজিববর্ষ পালনের আহ্বান জেলা পরিষদ চেয়ারম্যানের                    বরকলে শিক্ষার্থীদের নিয়ে মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত                    কৃষি ও খাদ্য নিরাপত্তা প্রকল্পের কার্যক্রম পরিদর্শনে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান                    পার্বত্য ভূমি বিরোধ নিষ্পত্তি কমিশনের চেয়ারম্যানের সাথে পার্বত্য নাগরিক পরিষদের নেতৃৃবন্দের মধ্যে বৈঠক                    বঙ্গবন্ধু নামটির সাথে জাতি-রাষ্ট্রের প্রাণের আবেগ সম্পৃক্ত- কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি                    রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে কানাডা হাই কমিশন প্রতিনিধিদলের সৌজন্য সাক্ষাত                    রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে ডেনিস প্রতিনিধিদলের সৌজন্য সাক্ষাৎ                    ডিজিটাল ডাকঘরসমুহের উদ্যোক্তাদের মাধ্যমে মাইক্রো এটিএম ব্যবস্থা চালুকরণের লক্ষ্যে রাঙামাটিতে দিন ব্যাপী কর্মশালা                    বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার উন্নয়ন ও শিক্ষা বান্ধব সরকার -বৃষ কেতু চাকমা                    দ্বিতীয় শিফট চালুর দাবীতে কাপ্তাইয়ে সুইডেন পলিটেকনিকে শিক্ষার্থীদের সড়ক অবরোধ                    মহালছড়িতে মহামুনি বৌদ্ধ বিহারের প্রধান উপাসিকা ক্রাঞো মারমা`র শেষকৃত্য অনুষ্ঠান অনুষ্ঠিত                    বান্দরবানে মুখোশধারীদের ব্রাশফায়া আওয়ামী লীগ নেতা নিহত,আহত ৫                    পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় কমিটি ঘোষণা উপলক্ষে রাঙামাটিতে সংবাদ সম্মেলন                    এমএন লারমা গ্রুপের পিজেএসএস’র রাঙামাটি সদর উপজেলা কমিটি গঠন                    টিআইবি’র ট্রাস্টি বোর্ডের সদস্য নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট সুস্মিতা চাকমা                    রাঙামাটিতে অমর একুশে বই মেলায় শ্রেষ্ঠ স্টল হিসেবে পুরুস্কার লাভ স্বপ্নবুনন বই বন্ধু স্টল                    বিলাইছড়িতে নানা আয়োজনের মধ্য দিয়ে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত                    কাপ্তাই উপজেলা আ`লীগ নেতা বিপ্লব মারমার "সংবাদ সম্মেলন"                    
 

বান্দরবানে চেয়ারম্যানে মনোনয়পত্র জমা দিয়েছেন ২০

স্টাফ রিপোর্টার বান্দরবান : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 18 Feb 2019   Monday

বান্দরবানে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন। সোমবার বান্দরবানের ৭ উপজেলার উপজেলা চেয়ারম্যান পদে ২০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। উপজেলা নির্বাচন রিটানিং অফিসার ও সহকারী রির্টানিং অফিসারের কাছে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন। 

 

বান্দরবান সদর উপজেলায় আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী এ কে এম জাহাঙ্গীর। তিনি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি। বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মো: আবদুল কুদ্দুস।


রোয়াংছড়িতে আওয়ামী লীগের সমর্থীত প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চহাই মং মারমা। বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিটি (পিসিজেএসএস) জেলা কমিটির সাধারণ সম্পাদক ক্যবামং মারমা।


রুমায় উপজেলায় আওয়ামী লীগ প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি উহ্লাচিং মারমা, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও পিসিজেএসএস জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি অংথোয়াই চিং মারমা।


থানছি উপজেলায় আওয়ামী লীগের প্রার্থী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান জেলা পরিষদ সদস্য থোয়াই হ্লা মং মারমা। পিসিজেএসএস সমর্থীত ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ক্যহ্লা চিং মারমা।
লামা উপজেলায় মনোনয়নপত্র জমা দিয়েছেন পাঁচজন। এরা হলেন, আওয়ামী লীগের সমর্থীত প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোস্তফা জামাল। তিনি বর্তমানে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য। এছাড়া বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র যুগ্ন সাধারণ সম্পাদক আবু তাহের। জাতীয় প্রার্থীর নেত্রী ও সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেতারা আহম্মদ, সতন্ত্র প্রার্থী আজীজ নগর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা রফিক আহম্মদ চৌধুরী, সতন্ত্র প্রার্থী মো: আলমগীর।


আলীকদম উপজেলায় দুইজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরা হলেন, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জামাল উদ্দিন। তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বিএনপি নেতা আবুল কালাম।


নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ চেয়াম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন পাঁচজন। এরা হলেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ শফিউল্ল্হা। তিনি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী। এছাড়া আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু তাহের কোম্পানি, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি চচোমং মার্মা, আওয়ামী লীগ নেতা মো: ইকবাল ও মো: ফরিদ।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ