• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
রাঙামাটিতে যত্রতত্র নৌ-যান রাখার দায়ে ভ্রম্যমান আদালতের জরিমানা                    বিলাইছড়িতে জনগোষ্ঠীর জলবায়ু বিপদাপন্নতা নিরূপন বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন                    জুরাছড়িতে ছাত্রলীগ কমিটি গঠন                    রাঙামাটিতে এইচএসসিতে জিপিএ-৫ পেয়েছে ৮ জন                    রাজস্থলীতে গাইন্দ্যা ইউপির বাজেট ঘোষনা                    জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মহালছড়িতে সংবাদ সম্মেলন                    রাঙামাটির ঝুলন্ত সেতু দেড় ফুট পানির নিচে                    কাপ্তাই হ্রদে পানির উচ্চতা বৃদ্ধিতে প্রতি সেকেন্ডে ২৭ হাজার কিউসেক পানি ছাড়া হচ্ছে                    জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে কাপ্তাইয়ে সংবাদ সম্মেলন                    বরকলের দু্ই ইউনিয়নের বন্যায় দূর্গত মানুষদের মাঝে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রি বিতরন                    রাঙামাটিতে চোরাই সেগুন কাঠ জব্দ                    আষাঢ়ী পূর্নিমার মধ্য দিয়ে রাঙামাটিতে বৌদ্ধ ভিক্ষুদের তিন মাসের বর্ষাবাস শুরু                    জ্ঞান অর্জনে শিক্ষার্থীদের আরো বেশী মনোযোগি হতে হবে-দীপংকর তালুকদারএমপি                    জাপানে বিশ্ব শিশু সমাবেশে যোগ দিল রাঙামাটির মেয়ে রাইন চাকমা                    বিলাইছড়িতে দুর্গত পরিবারের মাঝে চাউল বিতরণ                    রাঙামাটিতে দৈনিক যায় যায় দিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত                    বরকলে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে উপজেলা পরিষদের উদ্যোগে চিকিৎসা সেবাও ত্রান সামগ্রি বিতরন                    রাঙামাটি সরকারী কলেজের নবীণ বরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা                    বিলাইছড়িতে বন্যা দুর্গতদের মাঝে জেলা পরিষদের আর্থিক সহায়তা                    চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ কেন্দ্রে আশ্রিতদের মাঝে খাবার বিতরণ                    টানা বর্ষনে বরকলে ১৮টি গ্রাম পানিতে তলিয়ে গেছে, পানি বন্দি ৩হাজারের অধিক পরিবার                    
 

জুরাছড়িতে জনসংযোগ ও সমাবেশে উষাতন তালুকদার
পাহাড়ী-বাঙালীর মাঝে স্থায়ী শান্তি প্রতিষ্ঠার জন্য সিংহ মার্কায় বিজয় বিকল্প নেই

জুরাছড়ি প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 19 Dec 2018   Wednesday

বিগত সংসদ নির্বাচনে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সমর্থিত প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচীত হয়ে পাহড়ের বসবাসরত অভাব- অভিযোদের কথা সংসদের বলার সুযোগ পেয়েছি। দেশে-বিদেশে পার্বত্য চট্টগ্রামে স্থায়ী শান্তি প্রতিষ্ঠার জন্য চুক্তি পুর্নাঙ্গ বাস্তবায়নের কথা বার বার বলে যাচ্ছি। চুক্তি পুর্নাঙ্গ বাস্তবায়নে ও পাহাড়ে স্থায়ী শান্তি প্রতিষ্ঠার জন্য আগামী সংসদ নির্বাচনে সিংহ মার্কায় বিজয়ের বিকল্প নেই।


মঙ্গলবার জুরাছড়ি যক্ষা বাজারে জনসংহতি সমিতির কর্তৃক আয়োজিত জনসংযোগ ও সমাবেশে রাঙামাটি ২৯৯নং আসনের সিংহ মার্কার জেএসএসের সমর্থিত স্বতন্ত্র প্রার্থী ঊষাতন তালুকদার একথা বলেন।


সাবেক জনসংসংহতি সমিতির সদস্য যশোস্কর দেওয়ানের সভাপতিত্বে জনসংযোগ ও সমাবেশে জেএসএসের কেন্দ্রিয় কমিটির ভূমি ও কৃষি বিষয়ক সম্পাদক সিংলা মং চাক, উপজেলা কমিটির সহ-সভাপতি উদয় জয় চাকমা, যুব ও ছাত্র বিষয়ক সম্পাদক রিটন চাকমাসহ জনসংহতি সমিতি, মহিলা সমিতি, হিলউইমেন্স ফেডারেসনের কেন্দ্রি-জেলা-উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


ঊষাতন তালুকদার স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দদের সমালোচনা করে বলেন, আওয়ামী লীগ সংগঠন দল হিসেবে ভাল কিন্ত স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের ভুল তথ্যে কেন্দ্রে প্রদানের কারণে জনসংহতি সমিতির সাথে বিরোধ সৃষ্টি করা হচ্ছে।


তিনি আরো বলেন, দীপংকর তালুকদার নির্বাচন আচারন বিধি লংগন করে প্রচারনা চালাচ্ছেন। তারা প্রতি নিয়ত পাহাড়ের নির্বাচনী পরিবেশ বিনষ্টের জন্য নিরাপত্তাহীন শ্বাসরুদ্ধকর এক নাজুক পরিস্থিতি তৈরীর অপচেষ্টা চালাচ্ছে। জনসংহতি সমিতিকে মিথ্যে অপবাদ দিয়ে জনগনকে বিভ্রত করছেন। দীপংকর তালুকদার প্রতিটি সমাবেশে মিথ্যেচার করে যাচ্ছে। “আমি বিগত সংসদ নির্বাচনে


এমপি নির্বাচীত হয়ে একটি ইটও পাহাড়ে বসাতে পারিনি। যা করেছে আওয়ামী লীগ সরকার। অথচ আমি এমপি নির্বাচীত হয়ে পার্বত্য এলাকায় ২০ কোটি টাকা ব্যয়ে বিভিন্ন রাস্তা-ঘাট উন্নয়ন করা হয়েছে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ