• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
রেড ক্রিসেন্ট সোসাইটির রাঙামাটি ইউনিটের সৃষ্ট পরিস্থিতি নিয়ে সংবাদ সন্মেলন                    মানিকছড়িতে কীটনাশকযুক্ত মশারী বিতরণ উদ্বোধন                    প্রতিবন্ধীদের পাশে খাগড়াছড়ির জেলা প্রশাসক ও দুই জনপ্রতিনিধি                    খাগড়াছড়িতে জেলা পরিষদের মাসিক উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত                    খাগড়াছড়ি জেলা ফুটবল লীগের ড্র অনুষ্ঠিত                    বাঘাইছড়িতে কৃষি সম্প্রসারণ বাতায়ন শীর্ষক সেমিনারের আয়োজন                    কাপ্তাইয়ে পরিবেশ বিষয়ক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত                    কাপ্তাইয়ে পরিস্কার পরিচ্ছন্ন অভিযান                    রাবিপ্রবি’র প্রথম বর্ষ সম্মান শ্রেণীতে ভর্তির আবেদন প্রক্রিয়ার বিজ্ঞপ্তি                    শুক্রবারের মধ্যে দোষীদের গ্রেফতার করা না হলে রাঙামাটি শহরে বর্জ্য অপসারণ বন্ধের হুমকি                    নাইক্ষ্যংছড়িতে দুই ব্যক্তিকে অপহরণ করেছে সন্ত্রাসীরা                    বান্দরবানে ঐতিহ্যবাহী রাজপূণ্যাহ শুরু ২১ ডিসেম্বর                    পাহাড় ধসের ঘটনায় রাঙামাটি সদর উপজেলায় নিহত পরিবারকে আর্থিক সহায়তা প্রদান                    প্রায় চার মাস পানিতে ডুবে থাকার পর রাঙামাটি পর্যটনের ঝুলন্ত সেতু জেগে উঠেছে                    খাগড়াছড়িতে ব্র্যাকের উদ্যোগে কীটনাশকযুক্ত মশারী বিতরণ                    চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের নেতার উপর হামলাকারীে শাস্তির দাবীতে খাগড়াছড়িতে মানবন্ধন                    রাঙামাটিতে শিক্ষা বিষয়ক কর্মশালা                    জনসংহতি সমিতি অস্ত্র রাজনৈতিকের উপর নির্ভরশীল-দীপংকর তালুকদার                    দুটি কিডনি নষ্ট নুর উদ্দিনকে বাচাতে এগিয়ে আসুন                    কাপ্তাইয়ে বাল্যবিবাহ,যৌতুক, নারী ও শিশু নির্যাতন পাচাররোধে এক মহিলা সমাবেশ                    দীঘিনালায় ইউপিডিএফ কার্যালয়ের আসবাবপত্রে অগ্নিসংযোগ                    
 

লামায় দুই সন্তানের জননীকে কুপিয়ে হত্যার চেষ্টা, যুবক আটক

লামা প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 16 Jul 2017   Sunday

বান্দরবানের লামা উপজেলায় রূপসী পাড়া ইউনিয়নে মুরুং ঝিরির এলাকায় মোঃ ইউসুফআলীর স্বামী পরিত্যাক্ত জোসনা বেগম(২৯) নামের এক নারীকে কুপিয়েছে এক যুবক। জোসনা বেগম বর্তমানে লামা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় পুলিশ অাহত করেছে  ছাইচি মং মার্মা (৪০) নামের এক  যুবককে আটক করেছে।সে একই ইউনিয়নের অংহ্লা পাড়া এলাকার পাইসা অং মার্মার ছেলে চাচিমং(৪০) মার্মা। গেল শনিবার রাত ১২টার দিকে রুপসীপাড়া ইউনিয়নের দুর্গম মুরুং ঝিরি এলাকায় এ ঘটনা ঘটেছে।

 

ভিকটিমের বাবা মোঃ ইউসুফ আলী জানান, চাচিমং পাঁচ- ছয় মাস পূর্বে আমার মেয়েকে বিয়ে করার প্রস্তাব দেয়। সেই থেকে তার মেয়ের পিছনে লেগে রয়েছে।  শনিবার রাত ১২ টার সময় তার মেয়ের ঘরে প্রবেশ করে তাকে হত্যার চেষ্টা করে। চাচিমং মার্মা তার কাছে দৈনিক ৩শত টাকা বেতনে আর দুপুরে ভাত খেয়ে বাগানে ও চাষাবাদে কাজ করতো। মেয়েকে মারধর করার খবরটি  তার কাছে পৌছায় পার্শবর্তী দেলোয়ার নামক এক ব্যাক্তি। এরপর চাচিমংকে বেঁধে কয়েকরি থাপ্পর দেয়া হয়।

 

এ বিষয়ে রূপসী পাড়া ইউনিয়নের চেয়ারম্যান চাচিং প্রু মার্মা বলেন, ভিকটিমের বাবা ইউসুফ আলীর কাজ করতো। সে হিসাবে চাচিং মার্মার তাদের পরিবারে থাকতো আর খাওয়া দাওয়া করতো। মোট কথা হলো তাদের সাথে ভালো সম্পর্ক ছিলো। কিছু দিন পূর্বে ইউসুফ আলীর মেয়ে জোসনাকে বিয়ে করার প্রস্তাব দেয় এবং সে ইসলাম ধর্ম গ্রহন করার সিদ্ধান্ত নেয়। চাচিং নেশা গ্রস্ত ছিলো বিধায় মেয়ে মেয়ের পরিবার তার কথায় তেমন আগাইনি।

 

এ ব্যাপারে লামা থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামি চাচি মং কে আটক করা হয়েছে। বিকালে ভিকটিমের বাবা ইউসুফ আলী চাচিমংকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ