• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
কাপ্তাই হ্রদের পানি না কমায় মহালছড়ি জলেভাসা জমির চাষীরা বিপাকে                    কাপ্তাইয়ে শহীদ সামসুদ্দীন উচ্চ বালিকা বিদ্যালয়ে সততা স্টোরের উদ্বোধন                    কাপ্তাইয়ে সরকারী দপ্তরে নাগরিক সেবা পেতে গণশুনানির আয়োজন                    কল্পনা চাকমা অপহরণ মামলার নারাজীর আবেদনের পরবর্তী শুনানীর দিন ২৫ এপ্রিল                    প্রদানেন্দু চাকমাকে রাবিপ্রবি’র ভিসি পুনঃনিয়োগ দিলে অবরোধসহ হরতালের হুমকি                    রাঙামাটি পৌর সভার কর্মকর্তা-কর্মচারীদের পূর্ন দিবস কর্ম বিরতি পালন                    সংস্কার অভাবে রাজস্থলী শিশু পার্কটি অস্তিত্ব হারাচ্ছে                    পানছড়ি রাবার ড্যামের রাবার ছিঁড়ে গেছে ৬০০হেক্টর জমিতে বোরো চাষ অনিশ্চিত!                    গুইমারায় দুই স্কুলছাত্রীর আত্মহত্যা                    খাগড়াছড়ির রামগড়ে অস্ত্র ও গুলিসহ দুই জনকে আটক করেছে যৌথবাহিনী                    খাগড়াছড়ি পৌর কর্মচারীদের কর্ম বিরতি পালন                    দলীয় বিশৃংখলা ও সংগঠন বিরোধী কর্মকান্ডের অভিযোগে কাপ্তাইয়ে বিএনপি`র কার্যক্রম স্থগিত                    রাঙামাটিতে গণশুনানীতে সরকারী বিভিন্ন দপ্তরের অভিযোগের পাহাড়                    পাহাড়ে আবারো নতুন করে অশান্ত পরিবেশের চেষ্টা চলছে-মাহবুব উল আলম হানিফ                    পাহাড়ি-বাঙ্গালীর সম্প্রীতির বন্ধন যত দৃঢ় হবে উন্নয়নও তত ত্বরাম্বিত হবে-খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার                    মিঠুন চাকমার স্মরণে খাগড়াছড়িতে স্মরণসভা ও প্রদীপ প্রজ্জ্বলন                    শুভলং-এ কাপ্তাই হ্রদ থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার                    বিদর্শনাচার্য নন্দবংশ থেরো’র মহাথেরো বরণ অনুষ্ঠান আগামী ১৮ ও ১৯ জানুয়ারী                    জুরাছড়িতে তথ্যভান্ডার শুমারি শুরু                    আওয়ামী লীগ নেতা হত্যাকারীদের গ্রেফতারের দাবী                    কাপ্তাইয়ে এক ব্যক্তির লাশ উদ্ধার                    
 

রাঙামাটিতে ছাত্রলীগের ৫নেতার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট সংবাদের প্রতিবাদে সংবাদ সন্মেলন

স্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 01 Sep 2017   Friday

দৈনিক কালের কণ্ঠে রাঙামাটি জেলা ছাত্রলীগের ৫ নেতার বিরুদ্ধে ষড়যন্ত্রমুলকভাবে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশের প্রতিবাদে শুক্রবার সংবাদ সন্মেলন করেছে জেলা ছাত্রলীগ।

 

আওয়ামীলীগের জেলা কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সন্মেলনে বক্তব্যে দেন জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সূজন, সহ-সভাপতি সাইফুল আলম রাশেদ ও সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা। এসময় সংগঠনের সহ-সভাপতি এমএন কাউছার রুমি ও সাংগঠনিক সম্পাদক সালাহ উদ্দিন টিপু উপস্থিত ছিলেন।


সংবাদ সন্মেলনে জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন বলেন, আওয়ামীলীগের নেতা দীপংকর তালুকদারের নেতৃত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং রাঙামাটি জেলায় উন্নয়নে জোয়ারের দিকে এগিয়ে যাচ্ছে। সেই মহুর্তে আঞ্চলিক রাজনৈতিক দলের মদদে দৈনিক কালের কণ্ঠে আওয়ামীলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের হেয় প্রতিপন্ন ও নিশ্চিহৃ করতে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাধা গ্রস্থ করতে এই মিথ্যা সংবাদ পরিবেশন করা হয়েছে। এছাড়া প্রতিবেদক তার ব্যক্তিগত আক্রোশের কারণে জেলা ছাত্রলীগের ৫ জনের বিরুদ্ধে এ সংবাদ প্রকাশ করেছেন।

 

দৈনিক কালের কণ্ঠে প্রকাশিত রিপোর্টে ছাত্রলীগের যে ৫ জনকে অযোগ্য ও অছাত্র বলে উল্লেখ করা হয়েছে তা সত্য নয় দাবী করে তিনি বলেন, এখানে কেউ অযোগ্য কিংবা অছাত্র নয়। সবাইয়ের জীবন বৃত্তান্ত দেখেই কেন্দ্রীয় ছাত্রলীগের পক্ষ থেকে আমাদের নেতৃত্ব দেওয়ার সুযোগ দিয়েছেন। দায়িত্ব পাওয়ার পর থেকে এলাকার উন্নয়ন ও ছাত্র সমাজের জন্য নিরলস কাজ করে যাচ্ছেন এবং জেলা ছাত্রলীগের মধ্যে দলীয় কোন ধরনের কোন্দল বা গ্রুপিং নেই। রাঙামাটি জেলা ছাত্রলীগ একটি সুশৃংখল কমিটি। যদি গ্রপিং থাকতো তাহলে কেন্দ্রীয় যে কর্মসূচি পালন করা হয়েছে তা পৃথক পৃথকভাবে পালন করা হতো।

 

সংবাদ সন্মেলনে আরো বলা হয়, সারা দেশের ন্যায় পার্বত্যাঞ্চলের ছাত্র রাজনীতি কিছুটা ভিন্ন। তাই পরিক্ষিত নেতৃত্ব ও ত্যাগী নেতা-কর্মীদের নিয়ে আগামীতে পূর্নাঙ্গ কমিটি গঠন করতে যাচ্ছেন। যার কারণে কিছুটা সময় লাগছে পূর্নাঙ্গ কমিটি গঠন করতে। তবে চলতি মাসের মধ্যে জেলা ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি প্রকাশ করা হবে।

 

তিনি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, কালের কণ্ঠের রাঙামাটি প্রতিনিধি ব্যক্তিগত হাসিলের উদ্দেশ্য এই মনগড়া ও মিথ্যা সংবাদ পরিবেশন করেছেন। যা হলুদ সাংবাদিকতায় পড়ে। আমরা এ ধরনের হলুদ সাংবাদিকতা চায় না। এই অযোগ্য প্রতিনিধিকে না রাখার জন্য কালের কণ্ঠ কর্তৃপক্ষের প্রতি অনুরোধ জানান তিনি


জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী হয়ে আমরা ছাত্র রাজনীতি করছি। এখানে কেউই অছাত্র নয়। সবাইয়ের ছাত্রত্ব রয়েছে বলে কেন্দ্রীয় ছাত্রলীগ থেকে আমাদের হাতে নেতৃত্ব দিয়েছেন।


তিনি আরো বলেন, এক সময় জেলা ছাত্রলীগের সভাপতি সুজনের সাথে তার মধ্যে ভূল বোঝাবুঝির কারণে কিছুটা দ্বন্ধ ছিল। কিন্তু এখন আর দুজনের মধ্যে কোন দ্বন্ধ নেই। আমরা সবাই ঐক্যবদ্ধ।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

 

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ