• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
ধান কাটা ও সংগ্রহে স্বেচ্ছাশ্রম দিয়ে কৃষককে ইউপিডিএফের সহায়তা                    রাবিপ্রবি ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক সম্মান শ্রেণীর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত                    রাঙামাটিতে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় রাবি-প্রবি ছাত্রলীগের ব্যতিক্রমী সেবা                    রাঙামাটিতে তৃতীয় পার্বত্য চট্টগ্রাম আদিবাসী লেখক ফোরামের সন্মেলন অনুষ্ঠিত                    রাঙামাটিতে জীবনের আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস পালন                    রাঙামাটির নানিয়ারচরে ইউপিডিএফ নেতা গুলিবিদ্ধ                    রাঙামাটিতে আশিকার বিস্কুট বিতরণ কর্মসূচী’র শুভ উদ্বোধন                    রাঙামাটিতে বেসরকারী উন্নয়ন সংস্থা আশিকা কর্তৃক দিনব্যাপী প্রশিক্ষণ                    পানছড়িতে চেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের কর্মশালা                    সরকার পার্বত্য চুক্তি বাস্তবায়নে আন্তরিক নয় -সন্তু লারমা                    পার্বত্য চুক্তি ২২বছর পূর্তি উদযাপন পালিত রাজস্থলীতে                    রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানের সঙ্গে ইউএসএইড প্রতিনিধিদলের সৌজন্য সাক্ষাৎ                    পানছড়িতে পার্বত্য শান্তি চুক্তির ২২ বছর পুর্তি উদযাপিত                    জুরাছড়িতে চুক্তির বর্ষ পূতি উদযাপন                    বিলাইছড়িতে জোড়া খুনের ঘটনায় নিহতের স্ত্রীর এক ছেলে সন্তানের জন্ম                    বিলাইছড়িতে পার্বত্য চুক্তির বর্ষপূর্তি উদযাপিত                    দ্রুত চুক্তি বাস্তবায়নে পদক্ষেপ নিন-উষাতন তালুকদার                    চুক্তি বর্ষপূর্তিতে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা                    পার্বত্য চুক্তির মৌলিক বিষয়সমূহ বাস্তবায়িত না হওয়ায় পাহাড়ে বাড়ছে ক্ষোভ ও উদ্বেগ                    রাঙামাটিতে ২মাস মেয়াদী ট্যুরিষ্ট গাইড এবং কমিউনিকেটিভ ইংলিশ প্রশিক্ষণ কোর্স শুরু                    পার্বত্য চুক্তিসহ জুম্ম জাতিসমূহের জাতীয় অস্তিত্ব চিরতরে বিলুপ্তির ষড়যন্ত্র অব্যাহতভাবে চলছে-সন্তু লারমা                    
 

বান্দরবানে মনোনয়ন দাখিল ৭ প্রার্থীর

স্টাফ রিপোর্টার,বান্দরবান : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 28 Nov 2018   Wednesday

মনোনয়নপত্র দাখিলের আনন্দঘন পরিবেশে বুধবার শেষ দিনে খাগড়াছড়ি ২৯৮ আসনে ১১ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। জেলা রিটানিং অফিসার জেলা প্রশাসক দাউদুল ইসলামের কাছে মনোনয়ন জমা দেন প্রার্থীরা।

 

সকালে পার্বত্য মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রার্থী বীর বাহাদুর উশৈচিং তার মনোনয়ন জমা দেন রিটানিং অফিসারের কাছে। পরে স্বতন্ত্র প্রার্থী ডনাই প্রু নেলী মনোনয়ন জমা দেন। এছাড়া দুপুরে মনোনয়ন পত্র জমা দেন বিএনপির প্রার্থী সাচিং প্রু জেরী, মাম্যাচিং ও উম্মে কুলসুম লীনা। অন্যদিকে ইসলামী আন্দোলন এর প্রার্থী মাওলানা মুফতি শওকতুল ইসলাম ও স্বতন্ত্র প্রার্থী নাথান বম মনোনয়ন জমা দেন।


এদিকে মনোনয়ন পত্র জমাদানকে কেন্দ্র করে রিটানিং অফিসারের কার্যালয়ে নিরাপত্তা জোরদার করা হয়। এবার একাদশ সংসদ নির্বাচনে বান্দরবানের ৩০০ নং আসন থেকে আওয়ামী লীগ থেকে ১ জন বিএনপি থেকে ৩ জন ইসলামী আন্দোলন থেকে ১ জন ও স্বতন্ত্র ২ প্রার্থী মনোনয়ন পত্র নিয়েছেন।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ