• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
খাগড়াছড়িতে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন                    আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাবিপ্রবির পক্ষ থেকে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা                    আর্ন্তজাতিক মাতৃভাষা দিবসে রাঙামাটিতে চাকমা ভাষার অক্ষরে স্বাক্ষরতা অভিযান                    আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে দুর্নীতি বিরোধী সাক্ষরতা অভিযান অনুষ্ঠিত                    কাউখালীতে শিক্ষার্থীদের বাঁশের তৈরী শহীদ মিনারে শ্রদ্ধা                    বরকলে আইন শৃঙ্খলা ও উন্নয়ন বিষয়ক মাসিক সভা                    রাঙামাটিতে কোর গ্রুপ সদস্যদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা                    কাপ্তাই পলিটেকনিক ইনষ্টিটিউটে সিএসই কনফারেন্স অনুষ্ঠিত                    জুরাছড়িতে ভাইস চেয়ারম্যান পদের প্রার্থী শ্যামল কান্তি চাকমার প্রার্থীতা বাতিল                    দ্বিতীয় দিনের ম্যাচে ৩-০ গোলে জয় পেলো রেগা স্পোর্টিং ক্লাব                    নানিয়াচরের বিভিন্ন প্রতিষ্ঠানে জেলা পরিষদের ক্রীড়া সামগ্রী ও সাংস্কৃতিক সরঞ্জাম বিতরণ                    রাঙামাটিতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের ৮জনের মনোনয়নপত্র বাতিল                    কাউখালীতে সম্মেলিত উদ্যোগে শহীদ মিনার স্থাপন                    বরকলের খুব্বাং বাজার অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ শিক্ষার্থীদের অনিশ্চিত হয়ে পড়ছে শিক্ষা জীবন                    খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে টমটম চালক নিহত                    রাজস্থলীতে পশুপালন ও কৃষি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত                    রাঙামাটিতে বৌদ্ধদের মাঘী পূর্ণিমা উদযাপিত                    বাঘাইছড়ির সাজেকে পর্যটকবাহী মাইক্রোবাস উল্টে আহত ৭                    খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন                    খাগড়াছড়িতে মাঘী পূর্ণিমা উদযাপিত                    আগামী ৮মার্চ থেকে ৩দিন ব্যাপী ঐতিহ্যবাহী বোমাং রাজপূণ্যাহ শুরু হচ্ছে                    
 

খাগড়াছড়ির রামগড়ে দুর্বৃত্তদের গুলিতে যুব সমিতির কর্মী নিহত

স্টাফ রিপোর্টার খাগড়াছড়ি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 14 Jan 2019   Monday

খাগড়াছড়ি রামগড়ে দুর্বৃত্তদের গুলিতে মোহন ত্রিপুরা(৩০) নামে একজন নিহত হয়েছে। নিহত ব্যক্তি এমএন লারমা গ্রুপের জনসংহতি সমিতির অঙ্গ সংগঠনের যুব সমিতির সদস্য।

 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যা ৭ টায় দিকে রামগড় জগনাথ পাড়ায় নিজ বাড়ীতে মোহন ত্রিপুরাকে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা । সে মাটিরাঙ্গা উপজেলা থলি চন্দ্র মহাজন পাড়ার কৃষ্ণ ত্রিপুরার ছেলে। সে ৫ থেকে ৬ বছর আগে থেকে রামগড় জগনাথ পাড়ায় স্ত্রী ও পুত্র নিয়ে ভাড়া বাড়ীতে বসবাস করতেন।


রামগড় থানার অফিসার্স ইনচার্জ তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, কে বা কাহারা মোহন ত্রিপুরাকে নিজ বাড়ীতে গুলি করে পালিয়ে যায়। পুলিশ খবর পেয়ে ঘটনা স্থল থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ঘটনার সাথে জড়িত থাকতে পারে পুলিশ তৎক্ষনাত জানাতে পারেনি।

 

এ ঘটনায় জেএসএস এম লারমা দলের পক্ষ থেকে ইউপিডিএফকে দায়ী করেছে। তবে ইউপিডিএফ এর প্রেস সেকশনের প্রধান নিরন চাকমা বিষয়টি অস্বীকার করে বলেন এটি তাদের আভ্যন্তরিন দন্ধের কারনে হতে পারে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ