• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
রাঙামাটি পৌর সভার কর্মকর্তা-কর্মচারীদের পূর্ন দিবস কর্ম বিরতি পালন                    সংস্কার অভাবে রাজস্থলী শিশু পার্কটি অস্তিত্ব হারাচ্ছে                    পানছড়ি রাবার ড্যামের রাবার ছিঁড়ে গেছে ৬০০হেক্টর জমিতে বোরো চাষ অনিশ্চিত!                    গুইমারায় দুই স্কুলছাত্রীর আত্মহত্যা                    খাগড়াছড়ির রামগড়ে অস্ত্র ও গুলিসহ দুই জনকে আটক করেছে যৌথবাহিনী                    খাগড়াছড়ি পৌর কর্মচারীদের কর্ম বিরতি পালন                    দলীয় বিশৃংখলা ও সংগঠন বিরোধী কর্মকান্ডের অভিযোগে কাপ্তাইয়ে বিএনপি`র কার্যক্রম স্থগিত                    রাঙামাটিতে গণশুনানীতে সরকারী বিভিন্ন দপ্তরের অভিযোগের পাহাড়                    পাহাড়ে আবারো নতুন করে অশান্ত পরিবেশের চেষ্টা চলছে-মাহবুব উল আলম হানিফ                    পাহাড়ি-বাঙ্গালীর সম্প্রীতির বন্ধন যত দৃঢ় হবে উন্নয়নও তত ত্বরাম্বিত হবে-খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার                    মিঠুন চাকমার স্মরণে খাগড়াছড়িতে স্মরণসভা ও প্রদীপ প্রজ্জ্বলন                    শুভলং-এ কাপ্তাই হ্রদ থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার                    বিদর্শনাচার্য নন্দবংশ থেরো’র মহাথেরো বরণ অনুষ্ঠান আগামী ১৮ ও ১৯ জানুয়ারী                    জুরাছড়িতে তথ্যভান্ডার শুমারি শুরু                    আওয়ামী লীগ নেতা হত্যাকারীদের গ্রেফতারের দাবী                    কাপ্তাইয়ে এক ব্যক্তির লাশ উদ্ধার                    এডুকেশনাল প্রোগ্রাম ফর লংগদু কর্মসূচীর সমাপ্ত ঘোষণা                    বিলাইছড়িতে উন্নয়ন মেলার সমাপনী ও পুরষ্কার বিতরণ                    রাজস্থলীতে উন্নয়ন মেলা সমাপ্ত                    মহালছড়িতে রুপন স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট এ বিজয়ী সানি ও বালী                    দীঘিনালায় পিজেএসএস’র বিক্ষোভ সমাবেশ                    
 

বিলাইছড়িতে হত্যা প্রচেষ্টা মামলার ৩ আসামী গ্রেফতার

বিলাইছড়ি প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 14 May 2017   Sunday

রাঙামাটির বিলাইছড়ি থানায় রাস্টন হত্যা প্রচেষ্টা মামলার ৩ আসামী গ্রেফতার হয়েছে।  গ্রেফতারকৃত হল আব্দুল মালেক লিটন (৩২),জীবন খুশি তঞ্চঙ্গ্যা (২৮) ও কিরন চাকমা (১৬)। গ্রেফতারকৃতরা রাস্টন হত্যা প্রচেষ্টায় জড়িত ছিল।

 

বিলাইছড়ি থানার অফিসার ইনচার্জ মো.মঞ্জুরুল আলম মোল্লা জনান, বিলাইছড়ি থেকে গরু-ছাগল ক্রয়ের উদ্দেশ্যে বাবার সাথে রাস্টন দেব নাথ (২২)  গেল ১১ মে ফারুয়ায় যান। সেখানে রাত ৯টার সময়ে গোয়াইনছড়ি এলাকায় ধৃত আসামীরা রাস্টন থেকে নগদ টাকা কেড়ে নিয়ে ধারালো দা দিয়ে নৃশংসভাবে কুপিয়ে গলা,ঘাড়,মাথাও শরীরের অন্যান্য স্থাানে জখম করে। ওই সময়ে স্থানীয় আর্মি ক্যাম্পে সেনা সদস্যরা খবর পেয়ে রাস্টনকে মুমুর্ষু অবস্থায় উদ্ধার করে। পরে গেল ১২ মে সকালে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে  তাকে পাঠানো হয়।

 

তিনি আরো জানান, গেল  ১৩ মে সেনাবাহিনী আটক করে পরে বিলাইছড়ি থানা পুলিশের কাছে হস্তান্তর করে। এ ব্যাপারে বিলাইছড়ি থানায় মামলা দায়ের করা হয়েছে। 

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ