• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
দীপংকর তালুকদার লংগদু উপজেলায় গণসংযোগ ও সমাবেশে ব্যস্ত সময় কাটাচ্ছেন                    রাঙামাটিতে সাংবাদিক মোস্তফা কামাল আর নেই                    পার্বত্য চট্টগ্রাম স্থায়ী সমাধান পেতে সিংহ মার্কায় ভোট চাইলেন উষাতন তালুকদার এমপি                    পার্বত্যচুক্তি বাস্তবায়নের লক্ষে নৌকাকে জয়যুক্ত করার প্রত্যয়                    সিআইপিডি’র উদ্যোগে রাঙামাটিতে প্রবীণদের শীতবস্ত্র বিতরণ                    রাঙামাটি আসবাবপত্র সমিতিতে ১৪ মাসের মাথায় আহবায়ক কমিটি গঠন                    বিলাইছড়িতে শহীদ বুদ্ধিজীবী দিবসে স্মৃতিচারণ ও আলোচনা সভা                    বুদ্ধিজীবি দিবসে কাপ্তাই কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাজ্ঞাপন                    রাইখালীতে আওয়ামীলীগের দলীয় নির্বাচনী কার্যালয় উদ্বোধন                    খাগড়াছড়িতে শিশুতোষ দ্বি-ভাষিক বই বিষয়ক স্থানীয় পর্যায়ে অধিপরামর্শ সভা                    রাঙামাটিতে ব্লাষ্টের উদ্যোগে এনজিও প্রতিনিধিদের সাথে নেটওয়ার্কিং সভা                    রাঙামাটি আসনের স্বতন্ত্র প্রার্থী ঊষাতন তালুকদার কাপ্তাই থেকে নির্বাচনী প্রচারণা শুরু                    লংগদুতে আওয়ামীলীগ প্রার্থী দীপংকর তালুকদারের প্রচারনা                    বাঘাইছড়িতে বিএনপি প্রার্থী মনিস্বপন দেওয়ানের গনসংযোগ ও জনসভা                    কাপ্তাইয়ে দীপংকর তালুকদারের সমর্থনে প্রচার কার্যক্রম শুরু                    উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নেই-কুজেন্দ্র লাল ত্রিপুরা                    ব্লাস্ট রাঙামাটি ইউনিটের উপকারভোগীদের সাথে এক পুনঃপর্যালোচনা সভার আয়োজন                    রাঙামাটিতে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল                    পাহাড়ে চাকুরী হবে মেধার মূল্যায়নের মাধ্যমে-মনিস্বপন দেওয়ান                    পাহাড়ে সাম্প্রদায়িক-সম্প্রীতি বজায় ও অবৈধ অস্ত্র উদ্ধারে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান দীপংকর তালুকদারের                    বিপ্লবী ওয়ার্কার্স পার্টির প্রার্থী জুঁই চাকমার ১৮ দফা নির্বাচনী ইশতেহার ঘোষনা                    
 

রামগড়ে চোলাইমদসহ আটক ৩

রাগড় প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 12 Aug 2017   Saturday

খাগড়াছড়ির রামগড় বাজার বাসস্ট্যান্ড এলাকা থেকে শনিবার দুপুরে স্যালাইনের ব্যাগ ভর্তি ৩৫ লিটার চোলাই মদসহ ৩ যুবককে আটক করেছে রামগড় থানা পুলিশ।

 

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার গোপন সংবাদের ভিত্তিতে রামগড় বাজারের শান্তি বাস কাউন্টারের পাশ থেকে তিন যুবককে ৩৫ লিটার চোলাই মদসহ আটক করা হয়েছে। আটককৃতরা হলো, নতুন বাজারের খোকন মিয়ার ছেলে সাহাদাত হোসেন (২১), গর্জনতলীর ধন মিয়ার ছেলে মো. নুর নবী (৩০) ও আজহার হোসেনের ছেলে আজগর হোসেন (২৮)। আটককৃতরা মাদক পাচারের সক্রিয় সদস্য। আটককৃত আজগরের বিরুদ্ধে এর আগেও রামগড় থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩টি মামলা রয়েছে।


রামগড় থানার অফিসার ইনচার্জ শরিফুল ইসলাম জানান, আটককৃত ৩ যুবককে হাতেনাতে চোলাইমদসহ আটক করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে খাগড়াছড়ি জেল হাজতে প্রেরন করা হয়েছে। তিনি আরও জানান, গত তিন মাসে ৮০ লিটার মদ, ৭৩ পিচ ইয়াবাসহ ১১জনকে আটক করে আইনের আওতায় আনা হয়েছে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ