• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
খাগড়াছড়ি জেলা পরিষদ পার্কে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ                    রামগড়ে ইয়াবাসহ এক পাচারকাীকে আটক করেছে বিজিবি                    কাপ্তাইয়ের রেশমবাগান-বারঘোনা সড়ক যোগাযোগ বন্ধ, জনদুর্ভোগ চরমে                    লংগদুতে জেলেদের ৪০কেজি করে চাল প্রদানের দাবীতে মানবন্ধন                    আন্তর্জাতিক যোগ ব্যায়াম দিবস উপলক্ষে রাঙামাটিতে র‌্যালী ও আলোচনা সভা                    মাটিরাঙ্গায় পাহাড়ি ঢলে সেতু ধ্বস,১৫ গ্রামের মানুষের জীবনে অচলাবস্থা                    রামগড়ে তথ্য অফিসের প্রেস ব্রিফিং                    রামগড়ে স্বাস্থ্য বিষয়ক সেমিনার অনুষ্ঠিত                    রামগড়ে অভিযানে ভারতীয় মদ ও ইয়াবা উদ্ধার করেছে বিজিবি                    মহালছড়িতে ৩ গ্রামবাসীকে অপহরণের নিন্দা ও প্রতিবাদ ইউপিডিএফের                    রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মাসিক সভা                    জুরাছড়িতে জেলা পরিষদের নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ                    রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যানের বাঘাইছড়িতে বন্যা কবলিত স্থান পরিদর্শন                    ঈদের ছুটিতে খাগড়াছড়ির বিনোদন কেন্দ্রগুলোতে দর্শনার্থীদের ভীড়                    বাঘাইছড়িতে দুর্বৃত্তদের গুলিতে এমএন লারমা গ্রুপের জেএসএস`র এক সদস্য নিহত                    রাঙামাটি-খাগড়াছড়ি সড়কে সাময়িকভাবে ভারী যানবাহন বন্ধ                    বান্দরবানের লামায় এক কিশোরীর লাশ উদ্ধার                    রাঙামাটিতে ধর্মীয় ভাবগাম্ভীর্য্যরে মধ্যে দিয়ে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত                    পানছড়িতে দুর্বৃত্তদের গুলিতে এমএন লারমা গ্রুপের জেএসএস’র এক কর্মী নিহত                    খাগড়াছড়িতে মাসব্যাপী আম মেলা শুরু হয়েছে                    ঢাবি’র মেধাবী ছাত্র সুমন চাকমার জীবন বাঁচাতে সহায়তার কামনা                    
 

নিহত ছাত্রলীগ কর্মী রাসেলের লাশ পরিবারের কাছে হস্তান্তর,জড়িতরা শনাক্ত

স্টাফ রিপোর্টার,খাগড়াছড়ি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 25 Mar 2018   Sunday

খাগড়াছড়িতে দুর্বৃত্তদের হামলায় নিহত ছাত্রলীগ কর্মী মোঃ রাসেল(১৭)র লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। রোববার সকাল ১০টার দিকে পুলিশের কড়া নিরাপত্তার মধ্যে রাসেলের লাশ খাগগড়াছড়ি সদর হাসপাতাল থেকে তার বাড়ীতে পৌছে দেয়া হয়। এদিকে লাশ পেয়ে স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন। ছড়িয়ে পড়ে শোকের মাতম।

 

গেল শনিবার সন্ধ্যায় খাগড়াছড়ি জেলা সদরের মিলনপুর ব্রীজ এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রাসেল গুরুতর আহত হয়। তাকে প্রথমে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে আসা হলে অবস্থার অবনতি হওয়ায় চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করে চিকিৎসকরা। এসময় পথে তার মৃত্যু হয়।


নিহত রাসেল জেলা সদরের কদমতলীর হরিনাথ পাড়ার মোঃ নুর হোসেনের ছেলে। সে ৬নং পৌর ওয়ার্ড ছাত্রলীগের সদস্য বলে জানিয়েছেন জেলা ছাত্রলীগের সভাপতি টেকো চাকমা। এই ঘটনার জন্য খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলমের অনুসারীদের দায়ী করেছে সংগঠনটি। অবশ্যই মেয়র রফিকুল আলমের পক্ষ এ হত্যাকান্ডের দায় অস্বীকার করা হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে জেলাজুড়ে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

 

রাসেলকে হত্যার প্রতিবাদে ও খুনীদের গ্রেপ্তার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামীলীগের অঙ্গ সংগঠন গুলো মিছিলটি কদমতলী থেকে শুরু করে কোট বিল্ডিং এসে প্রেস ক্লাবের সমানে ছাত্রলীগের জেলার সভাপতি টেকো চাকমা সভাপতিত্বে বক্তব্য রাখে জেলা যবুলীগের সহ সভাপতি মেহেদী হাসান হেলাল,জেলা আওয়ামীলীগের নেতা জুয়েল চাকমা, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু প্রমুখ। বক্তারা আসামীদের জন্য প্রশাসনকে ৪৮ ঘন্টা আল্টিমেটাম দিয়েছেন। 

 

এদিকে, সকাল ১১ টার দিকে উপজাতীয় টাক্সফোর্সের (প্রতিমন্ত্রী পদমর্যাদা) খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী নিহতের বাড়ীতে গিয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।


খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ মোঃ শাহাদাত হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এ ঘটনায় জড়িতদের সনাক্ত করা হয়েছে। গ্রেফতারে মাঠে রয়েছে পুলিশ। তবে এখনো কোন মামলা দায়ের করা হয়নি বলে জানান তিনি।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ