• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
বিএনপি-জামাত নির্বাচনের আগে নতুন প্রজম্মকে বিভ্রান্তের অপচেষ্টা চালাচ্ছে                    তিন দিনের টিউবওয়েল বিষয়ক প্রশিক্ষণ সমাপ্ত                    কাপ্তাইয়ের গরীব ও দু:স্হ পরিবারের মাঝে চাল বিতরণ                    খাগড়াছড়িতে অপহৃতদের মুক্তির দাবীতে গ্রামবাসীদের বিক্ষোভ,৪ গ্রামবাসী উদ্ধার                    রাঙামাটিতে মাদকের বিরুদ্ধে জোরালো অভিযানের দাবীতে মানববন্ধন                    এতিমখানা ও মোনঘর শিশু সদনে জেলা পরিষদের নগদ অর্থ বিতরণ                    সমকাল সম্পাদকের মৃত্যুতে পানছড়ি প্রেস ক্লাবের শোক                    রাঙামাটিতে ভিসিএফের উদ্ভিদ ও প্রাণী জরিপ ফলাফল শেয়ারিং কর্মশালা                    রাঙামাটি রিজিয়নের বিদায়ী ও নতুন কমান্ডার জেলা পরিষদের চেয়ারম্যানের সাথে সৌজন্য সাক্ষাত                    রাঙামাটিতে জলবায়ু পরিবর্তন ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ে প্রমিক্ষণ কর্মশালা                    দেশবরেণ্য সাংবাদিক সমকাল সম্পাদক গোলাম সারওয়ার আর নেই                    খাগড়াছড়িতে স্মরকলিপি প্রদান শেষে ফেরার পথে ৪ গ্রামবাসীকে অপহরণের অভিযোগ                    জাতীয় শোক দিবস উদযাপনের লক্ষে পানছড়িতে প্রস্তুতি মূলক সভা                    পানছড়িতে ব্র্যাকের ‘‘ইগরা” প্রকল্পের দিনব্যাপি কর্মশালা                    বিলাইছড়িতে জাতীয় শোক দিবস উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন                    পানছড়িতে শিক্ষার্থীকে মাঝে শিক্ষা অনুদানের অর্থ বিতরণ                    কাপ্তাইয়ে বিভিন্ন প্রজাপতির মাছের পোনা বিতরন ও অবমুক্তকরণ                    জাতির জনকের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বরকলে আলোচনাসভা                    রাঙামাটিতে সংগীত পরীক্ষায় উত্তীর্ণ শিল্পীদের পুরস্কার বিতরণ                    খাগড়াছড়ি জেলা পরিষদের ৭৩টি শিক্ষা প্রতিষ্ঠান, ক্লাব ও সংগঠনকে অনুদানের চেক হস্তান্তর                    আন্তর্জাতিক যুব দিবসে কাপ্তাইয়ে র‌্যালী ও আলোচনা সভা                    
 

নিহত ছাত্রলীগ কর্মী রাসেলের লাশ পরিবারের কাছে হস্তান্তর,জড়িতরা শনাক্ত

স্টাফ রিপোর্টার,খাগড়াছড়ি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 25 Mar 2018   Sunday

খাগড়াছড়িতে দুর্বৃত্তদের হামলায় নিহত ছাত্রলীগ কর্মী মোঃ রাসেল(১৭)র লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। রোববার সকাল ১০টার দিকে পুলিশের কড়া নিরাপত্তার মধ্যে রাসেলের লাশ খাগগড়াছড়ি সদর হাসপাতাল থেকে তার বাড়ীতে পৌছে দেয়া হয়। এদিকে লাশ পেয়ে স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন। ছড়িয়ে পড়ে শোকের মাতম।

 

গেল শনিবার সন্ধ্যায় খাগড়াছড়ি জেলা সদরের মিলনপুর ব্রীজ এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রাসেল গুরুতর আহত হয়। তাকে প্রথমে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে আসা হলে অবস্থার অবনতি হওয়ায় চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করে চিকিৎসকরা। এসময় পথে তার মৃত্যু হয়।


নিহত রাসেল জেলা সদরের কদমতলীর হরিনাথ পাড়ার মোঃ নুর হোসেনের ছেলে। সে ৬নং পৌর ওয়ার্ড ছাত্রলীগের সদস্য বলে জানিয়েছেন জেলা ছাত্রলীগের সভাপতি টেকো চাকমা। এই ঘটনার জন্য খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলমের অনুসারীদের দায়ী করেছে সংগঠনটি। অবশ্যই মেয়র রফিকুল আলমের পক্ষ এ হত্যাকান্ডের দায় অস্বীকার করা হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে জেলাজুড়ে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

 

রাসেলকে হত্যার প্রতিবাদে ও খুনীদের গ্রেপ্তার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামীলীগের অঙ্গ সংগঠন গুলো মিছিলটি কদমতলী থেকে শুরু করে কোট বিল্ডিং এসে প্রেস ক্লাবের সমানে ছাত্রলীগের জেলার সভাপতি টেকো চাকমা সভাপতিত্বে বক্তব্য রাখে জেলা যবুলীগের সহ সভাপতি মেহেদী হাসান হেলাল,জেলা আওয়ামীলীগের নেতা জুয়েল চাকমা, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু প্রমুখ। বক্তারা আসামীদের জন্য প্রশাসনকে ৪৮ ঘন্টা আল্টিমেটাম দিয়েছেন। 

 

এদিকে, সকাল ১১ টার দিকে উপজাতীয় টাক্সফোর্সের (প্রতিমন্ত্রী পদমর্যাদা) খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী নিহতের বাড়ীতে গিয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।


খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ মোঃ শাহাদাত হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এ ঘটনায় জড়িতদের সনাক্ত করা হয়েছে। গ্রেফতারে মাঠে রয়েছে পুলিশ। তবে এখনো কোন মামলা দায়ের করা হয়নি বলে জানান তিনি।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ