• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
খাগড়াছড়িতে শিশুতোষ দ্বি-ভাষিক বই বিষয়ক স্থানীয় পর্যায়ে অধিপরামর্শ সভা                    রাঙামাটিতে ব্লাষ্টের উদ্যোগে এনজিও প্রতিনিধিদের সাথে নেটওয়ার্কিং সভা                    রাঙামাটি আসনের স্বতন্ত্র প্রার্থী ঊষাতন তালুকদার কাপ্তাই থেকে নির্বাচনী প্রচারণা শুরু                    লংগদুতে আওয়ামীলীগ প্রার্থী দীপংকর তালুকদারের প্রচারনা                    বাঘাইছড়িতে বিএনপি প্রার্থী মনিস্বপন দেওয়ানের গনসংযোগ ও জনসভা                    কাপ্তাইয়ে দীপংকর তালুকদারের সমর্থনে প্রচার কার্যক্রম শুরু                    উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নেই-কুজেন্দ্র লাল ত্রিপুরা                    ব্লাস্ট রাঙামাটি ইউনিটের উপকারভোগীদের সাথে এক পুনঃপর্যালোচনা সভার আয়োজন                    রাঙামাটিতে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল                    পাহাড়ে চাকুরী হবে মেধার মূল্যায়নের মাধ্যমে-মনিস্বপন দেওয়ান                    পাহাড়ে সাম্প্রদায়িক-সম্প্রীতি বজায় ও অবৈধ অস্ত্র উদ্ধারে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান দীপংকর তালুকদারের                    বিপ্লবী ওয়ার্কার্স পার্টির প্রার্থী জুঁই চাকমার ১৮ দফা নির্বাচনী ইশতেহার ঘোষনা                    জনবিছিন্ন প্রার্থীদের ভোটারদের প্রতি বর্জন করারআহ্বান দীপংকর তালুকদারের                    খাগড়াছড়িতে যক্ষ্মা নিয়ন্ত্রনে এডভোকেসী সভা                    খাগড়াছড়িতে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ                    খাগড়াছড়িতে মূলধারার তাবলীগের সংবাদ সম্মেলন,তিন দফা দাবী                    এএফ মুজিবুর রহমান ফাউন্ডেশনের ৯১ লক্ষ টাকায় মোনঘর শিশু সদনে ছাত্রী নিবাসের ভিত্তিপ্রস্তর স্থাপন                    মহালছড়ির মিলনপুর বন বিহারে ধর্মীয় ও শিক্ষা সহায়ক বই বিতরণ সেনাবাহিনীর                    বাঘাইছড়ি থেকে দীপংকর তালুকদারের নৌকা প্রতীকের আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু                    নির্বাচনে জয়ী হয়ে ক্ষমতায় আসলে পাহাড়ে চলমান রক্তক্ষয়ী সংঘাত বন্ধে জোরালো পদক্ষেপ নেবে                    রাঙামাটি আসনে প্রতিদ্বন্ধি ৬ প্রার্থীকে প্রতীক বরাদ্দ,সিংহ প্রতীক পেলেন উষাতন তালুকদার                    
 

নিহত ছাত্রলীগ কর্মী রাসেলের লাশ পরিবারের কাছে হস্তান্তর,জড়িতরা শনাক্ত

স্টাফ রিপোর্টার,খাগড়াছড়ি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 25 Mar 2018   Sunday

খাগড়াছড়িতে দুর্বৃত্তদের হামলায় নিহত ছাত্রলীগ কর্মী মোঃ রাসেল(১৭)র লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। রোববার সকাল ১০টার দিকে পুলিশের কড়া নিরাপত্তার মধ্যে রাসেলের লাশ খাগগড়াছড়ি সদর হাসপাতাল থেকে তার বাড়ীতে পৌছে দেয়া হয়। এদিকে লাশ পেয়ে স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন। ছড়িয়ে পড়ে শোকের মাতম।

 

গেল শনিবার সন্ধ্যায় খাগড়াছড়ি জেলা সদরের মিলনপুর ব্রীজ এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রাসেল গুরুতর আহত হয়। তাকে প্রথমে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে আসা হলে অবস্থার অবনতি হওয়ায় চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করে চিকিৎসকরা। এসময় পথে তার মৃত্যু হয়।


নিহত রাসেল জেলা সদরের কদমতলীর হরিনাথ পাড়ার মোঃ নুর হোসেনের ছেলে। সে ৬নং পৌর ওয়ার্ড ছাত্রলীগের সদস্য বলে জানিয়েছেন জেলা ছাত্রলীগের সভাপতি টেকো চাকমা। এই ঘটনার জন্য খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলমের অনুসারীদের দায়ী করেছে সংগঠনটি। অবশ্যই মেয়র রফিকুল আলমের পক্ষ এ হত্যাকান্ডের দায় অস্বীকার করা হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে জেলাজুড়ে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

 

রাসেলকে হত্যার প্রতিবাদে ও খুনীদের গ্রেপ্তার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামীলীগের অঙ্গ সংগঠন গুলো মিছিলটি কদমতলী থেকে শুরু করে কোট বিল্ডিং এসে প্রেস ক্লাবের সমানে ছাত্রলীগের জেলার সভাপতি টেকো চাকমা সভাপতিত্বে বক্তব্য রাখে জেলা যবুলীগের সহ সভাপতি মেহেদী হাসান হেলাল,জেলা আওয়ামীলীগের নেতা জুয়েল চাকমা, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু প্রমুখ। বক্তারা আসামীদের জন্য প্রশাসনকে ৪৮ ঘন্টা আল্টিমেটাম দিয়েছেন। 

 

এদিকে, সকাল ১১ টার দিকে উপজাতীয় টাক্সফোর্সের (প্রতিমন্ত্রী পদমর্যাদা) খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী নিহতের বাড়ীতে গিয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।


খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ মোঃ শাহাদাত হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এ ঘটনায় জড়িতদের সনাক্ত করা হয়েছে। গ্রেফতারে মাঠে রয়েছে পুলিশ। তবে এখনো কোন মামলা দায়ের করা হয়নি বলে জানান তিনি।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ