• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
রাঙামাটিতে ৫দিনব্যাপী সঞ্জীবনী প্রশিক্ষণ কোর্স শুরু                    জুরাছড়িতে সংরক্ষিত ওয়ার্ড সদস্য কৃষ্ণা চাকমার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমেছে                    বিলাইছড়িতে দুস্থ জনগণের মাঝে সোলার প্যানেল বিতরণ                    প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি "কাপ্তাই প্রশান্তি পার্ক" সেজেছে নতুন সাজে                    খাগড়াছড়িতে বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম ফুটবল টুর্নামেন্ট শুরু                    বিশ্ব ভালোবাসা দিবসে রাঙামাটিতে প্রতিবন্ধী শিশুদের নিয়ে ক্রীড়া প্রতিযোগিতা                    জনসচেতনতা বৃদ্ধিতে পানছড়িতে আলোচনা সভা                    খাগড়াছড়িতে বসন্ত উৎসব পালন                    অশ্লীল ভিডিও প্রকাশের জের খাগড়াছড়িতে শিক্ষিকার অপসারণ ও শাস্তির দাবিতে মানববন্ধন                    রাঙামাটি সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে মনোনয়পত্র নিলেন সাংবাদিক সোলায়মান                    বরকলের খুব্বাং বাজারের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারদের মাঝে ত্রাণ বিতরণ                    মধুর বসন্ত এসেছে, বনবীথি সেজেছে নতুন পত্রপল্লবে---                    বরকলের সীমান্তবর্তী ঠেগা খুব্বাং বাজারের অগ্নিকান্ডে ৩৬টি দোকান ও বসতঘর পুড়ে ছাই                    খাগড়াছড়িতে অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বাষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার প্রদান অনুষ্ঠান                    কাপ্তাই উপজেলার সেই ময়লার ভাগাড় এখন বিনোদনের স্পর্টে পরিনত                    পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন প্রক্রিয়া অবরুদ্ধ হয়ে রয়েছে-সন্তু লারমা                    মহালছড়িতে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মনোনয়নপত্র সংগ্রহ শুরু                    স্বাভাবিক জীবনে ফেরত আসায় ইউপিডিএফের এক কর্মীর পরিবারকে পূণর্বাসন করলো সেনাবাহিনী                    খাগড়াছড়িতে মাঠ দিবস অনুষ্ঠিত                    রাঙামাটি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের জমি হস্তান্তর                    সাগর-রুনি হত্যাকান্ডে বিচারের দাবিতে খাগড়াছড়িতে সাংবাদিকদের মানববন্ধন                    
 

খাগড়াছড়িতে সোনালীকা ডে উপলক্ষে বার্ষিক সার্ভিস ও মত বিনিময় সভা

স্টাফ রিপোর্টার,খাগড়াছড়ি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 17 Sep 2018   Monday

এসিআই মটরস্ এর সোনালীকার ডে-২০১৮ উপলক্ষে বার্ষিক সার্ভিস ও মত বিনিময় অনুষ্ঠিত হয়েছে পার্বত্য জেলা খাগড়াছড়িতে।

 

সোমবার গঞ্জপাড়াস্থ ব্রিক ফিল্ড এলাকায় আয়োজিত বার্ষিক সার্ভিস অনুষ্ঠানে ছিল ভিন্ন রকম আয়োজন। বিনা মুল্যে গ্রাহক ও ট্রাক্টর চালকদের জন্য স্বাস্থ্য সেবা, কুপনের মাধ্যমে লটারীর মাধ্যমে খেলাধুলা ও ট্রাক্টর সার্ভিসিংসহ গ্রাহকদের নিয়ে মত বিনিময় সভা করে প্রতিষ্ঠানটি। এতে মূল্য ছাড়ে পাওয়ার টিলার, ট্রাক্টারের বিভিন্ন পারস গ্রাহকদের বিক্রয়েরও ব্যবস্থা নেওয়া হয়।

 

এরিয়া ম্যানেজার আব্দুল আলিম শেখ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, চট্টগ্রামের রিজিয়নাল সেলস্ ম্যানেজার মাহমুদ রশিদ। অনুষ্ঠানে খেলায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন, খাগড়াছড়ি ট্রাক্টর সমিতির সভাপতি ও সমাজ সেবক এটিএম রাশেদুল ইসলাম,সিনিয়র এ্যাসেসমেন্ট এ্যান্ড রিকভারী অফিসার মো: মাহবুব আলম, এ্যাসেসমেন্ট এ্যান্ড রিকুভারী অফিসার রিপন চাকমা,সার্ভিস ইঞ্জিনিয়ার রিয়াজ উদ্দিন প্রমূখ।

 

মত বিনিময় সভায় নেতৃবৃন্দরা বলেন, গ্রাহক সেবায় সোনালীকার মুল লক্ষ। এ কোম্পানি তাদের ক্রেতা ও গ্রাহক সেবা দিতে অঙ্গিকারাবদ্ধ। শুধু তাই নয় বাংলাদেশের যে কোন স্থান সোনালীকার পাওয়ার টিলার,ট্রাক্টর থাকলে সেখানে কোম্পানির পক্ষ থেকে সেবা প্রদান করবে এবং যে কোন সমস্যা সমাধানে সব সময় পাশে থাকবে বলে প্রতিশ্রুতি দেন। বিনামূল্যে স্বাস্থ্য সেবায় খাগড়াছড়ির সন্তান উ-ক্যঞোয়েং মারমা ও পারমিতা ত্রিপুরা আগতদের স্বাস্থ্য সেবা প্রদান করেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ