• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বিলাইছড়িতে আনন্দ মিছিল                    পদ্মা সেতুর উদ্বোধনী আনন্দে শরীক হয়েছেন রাঙামাটিবাসীও                    রাজস্থলীতে গুলিবিদ্ধ অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ উদ্ধার                    নীতি চাকমা সভাপতি ও রিতা চাকমা সাধারণ সম্পাদক                    কাপ্তাইয়ে হ্রদে পড়ে বৃদ্ধের মৃত্যু                    বাঘাইছড়িতে কাচলং নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে দুই জনের মৃত্যু                    খাগড়াছড়িতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন                    রাঙামাটিতে কাপ্তাই হ্রদে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই ব কিশোরের মৃত্যু                    রাঙামাটির দুর্গম বড়থলিতে দুর্বৃত্তদের গুলিতে নিহত ৩                    স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে সমবেত প্রার্থনা ও খাবার বিতরন                    প্রধানমন্ত্রীর ১০ টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে বিলাইছড়িতে কর্মশালা                    দুই শতাধিক পরিবার আশ্রয় কেন্দ্রে,পানি বন্দি হয়ে পড়েছেন পাঁচ শতাধিক পরিবার                    খাগড়াছড়িতে বার্ষিক পুষ্টি কর্মপরিকল্পনা বিষয়ক লিনের কর্মশালা জেলার পুষ্টি অবস্থার উন্নয়নই লক্ষ্য                    টানা বর্ষণে চন্দ্রঘোনা ফেরিঘাটে পাটাতন ডুবে গিয়ে দূর্ভোগ চরমে                    তথ্য অধিকার আইন বিষয়ে রাঙামাটি জেলা পরিষ;েদর প্রশিক্ষণ কর্মশালা                    রাঙামাটিতে সেলাই প্রশিক্ষণপ্রাপ্ত নারীদের মূল্য সংযোজন বিষয়ক প্রশিক্ষণ                    পাহাড় ধসের শঙ্কায় আশ্রয় কেন্দ্রে যাচ্ছে ঝুঁকিতে থাকা মানুষ                    সোমবার রাঙাগামাটির অভ্যন্তরীণ লঞ্চ যোগাযোগ বন্ধ                    টানা বর্ষনে খাগড়াছড়িতে পাহাড় ধ্বসের ঝুঁকিতে পাহাড়ে বসবাসকারীরা বন্যার শংকা                    রাঙামাটিতে অসহায় ও দুঃস্থ পরিবারের তিনশ নারীকে সংরক্ষিত মহিলা এমপির মানবিক সহায়তা                    বাঘাইছড়ি পৌর সভার মেয়র পদে বিজয়ী জমির হোসেন জমির                    
 
ads

রোয়াংছড়িতে জেএসএসের এক কর্মীকে গুলি,আহত অবস্থায় তুলে নিয়ে গেল দুর্বৃত্তরা

বান্দরবান প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 05 Mar 2022   Saturday

শনিবার বান্দরবানে রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের বুখ্যংপাড়া এলাকায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) মূল দলের এক কর্মীকে অস্ত্রধারীরা গুলি করেছে। তার নাম উনুমং মারমা (৪৭)। তবে তিনি গুলিবিদ্ধ হওয়ার পর দুর্বৃত্তরা তাকে অজ্ঞাত স্থানে নিয়ে গেছে। তিনি জীবিত রয়েছেন কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।


স্থানীয়  সূত্রে জানা গেছে, জেএসএস কর্মী উনুমং মারমা বুখ্যংপাড়া এলাকায় শনিবার সকালের দিকে একটি চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন। এসময় ১৫ থেকে ২০ জনের একটি সশস্ত্র দল সেখানে গিয়ে তাকে লক্ষ্য করে গুলি চালায়। এতে উনুমং মারমা মাটিতে পড়ে যান। সেখান থেকে অস্ত্রধারীরা তাঁকে গুলিবিদ্ধ অবস্থায় তুলে নিয়ে যায়। অস্ত্রধারীরা  কোন দলের  তা জানা যায়নি। তবে অস্ত্রধারীরা পরনে ইউনিফর্ম ছিল  এবং মারমা ভাষায়  কথা বলেছেন।


বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) অশোক কুমার পাল বলেন, একজনকে গুলি করার খবর পেয়ে পুলিশ  ঘটনাস্থলে গেছে। তবে কোন লাশের সন্ধান পায়নি।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.


 

 

 

ads
ads
আর্কাইভ