• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বিলাইছড়িতে আনন্দ মিছিল                    পদ্মা সেতুর উদ্বোধনী আনন্দে শরীক হয়েছেন রাঙামাটিবাসীও                    রাজস্থলীতে গুলিবিদ্ধ অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ উদ্ধার                    নীতি চাকমা সভাপতি ও রিতা চাকমা সাধারণ সম্পাদক                    কাপ্তাইয়ে হ্রদে পড়ে বৃদ্ধের মৃত্যু                    বাঘাইছড়িতে কাচলং নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে দুই জনের মৃত্যু                    খাগড়াছড়িতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন                    রাঙামাটিতে কাপ্তাই হ্রদে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই ব কিশোরের মৃত্যু                    রাঙামাটির দুর্গম বড়থলিতে দুর্বৃত্তদের গুলিতে নিহত ৩                    স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে সমবেত প্রার্থনা ও খাবার বিতরন                    প্রধানমন্ত্রীর ১০ টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে বিলাইছড়িতে কর্মশালা                    দুই শতাধিক পরিবার আশ্রয় কেন্দ্রে,পানি বন্দি হয়ে পড়েছেন পাঁচ শতাধিক পরিবার                    খাগড়াছড়িতে বার্ষিক পুষ্টি কর্মপরিকল্পনা বিষয়ক লিনের কর্মশালা জেলার পুষ্টি অবস্থার উন্নয়নই লক্ষ্য                    টানা বর্ষণে চন্দ্রঘোনা ফেরিঘাটে পাটাতন ডুবে গিয়ে দূর্ভোগ চরমে                    তথ্য অধিকার আইন বিষয়ে রাঙামাটি জেলা পরিষ;েদর প্রশিক্ষণ কর্মশালা                    রাঙামাটিতে সেলাই প্রশিক্ষণপ্রাপ্ত নারীদের মূল্য সংযোজন বিষয়ক প্রশিক্ষণ                    পাহাড় ধসের শঙ্কায় আশ্রয় কেন্দ্রে যাচ্ছে ঝুঁকিতে থাকা মানুষ                    সোমবার রাঙাগামাটির অভ্যন্তরীণ লঞ্চ যোগাযোগ বন্ধ                    টানা বর্ষনে খাগড়াছড়িতে পাহাড় ধ্বসের ঝুঁকিতে পাহাড়ে বসবাসকারীরা বন্যার শংকা                    রাঙামাটিতে অসহায় ও দুঃস্থ পরিবারের তিনশ নারীকে সংরক্ষিত মহিলা এমপির মানবিক সহায়তা                    বাঘাইছড়ি পৌর সভার মেয়র পদে বিজয়ী জমির হোসেন জমির                    
 
ads

বান্দরবানে গণতান্ত্রিক ইউপিডিএফের কর্মীকে গুলি করে হত্যা

বান্দরবান প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 15 Mar 2022   Tuesday

বান্দরবান সদর উপজেলার টংকাবতী ইউনিয়নের চাকমা পূর্নবাসন এলাকায় জলন্ত তঞ্চঙ্গ্যা (৩৫) নামে গণতান্ত্রিক ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) এক কর্মীকে গুলি করে হত্যা  করেছে দুর্বত্তরা।  এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঘটনা ঘটতে পারে।  মঙ্গলবার বিকালে এ ঘটনা ঘটেছে।

জানা যায়, মঙ্গলবার বিকালে জলন্ত তঞ্চঙ্গ্যা মোটরসাইকেল যোগে টংকাবতী ইউনিয়নের চাকমা পূনর্বাসন এলাকায় তার এক আত্মীয়ের বাসায় ফিরছিলেন।  এসময় ব্রিক ফিল্ড এলাকায় পৌছলে আগে থেকে ওৎপেতে থাকা একদল দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে গুলি করে । এতে তার মৃত্যু নিশ্চিত হয়ে দুর্বৃত্তরা চলে যয়। ঘটনার পর পুলিশ তার লাশ উদ্ধার হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায়  এলাকায় আতঙ্ক বিরাজ করছে। তবে কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা জানা যায়নি। নিহত জলন্ত তঞ্চঙ্গ্যা রাজবিলা ইউনিয়নের ঠ্যাংলুং পাড়ার বাসিন্দা।

গণতান্ত্রিক ইউপিডিএফ এর বান্দরবান জেলার সাধারণ সম্পাদক উবামং মার্মা জানান, জলন্ত তঞ্চঙ্গ্যা এক সময় জনসংহতি সমিতির(মূল দল) সক্রিয় সদস্য ছিলেন। বছর খানেক আগে তিনি জেএসএস ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসে এবং ইউপিডিএফ (গণতান্ত্রিক) এর সমর্থক হয়ে কাজ করছিলেন। দল ছেড়ে আসায় ইউপিডিএফ-এর সমর্থক হওয়ায় তাকে জেএসএস সন্ত্রাসীরা গুলি করে হত্যা করেছে।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বলেন, টংকাবতী ইউনিয়নে একজনকে গুলি করে হত্যার ঘটনার নিহত ব্যক্তির লাশ পুলিশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। ঘটনাটি কারা ঘটিয়েছে তার তদন্ত  করা হচ্ছে। মামলার প্রস্তুতি চলছে। 

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

ads
ads
আর্কাইভ